সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

সেই সাঁকো পরিদর্শনে ইউএনও, দুলাল পালের পরিবারকে অনুদান

কাজী মাহমুদুল হক সুজন, নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জ চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের কাজিরখিল ও খনকারী গাঁওয়ের মধ্যে করাঙ্গী নদীর সাঁকো দিয়ে খনকারীগাঁও গ্রামের দুলাল পাল (৪০) হাসপাতালে নিহত হবার পর বাড়ীতে লাশ নিয়ে পারাপারের সময় লাশসহ সাঁকো ভেঙ্গে নদীতে পড়ে যায়। সেই সাঁকোটি আজ শনিবার সরেজমিনে দেখতে আসেন চুনারুঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ।

এসময় তিনি ব্রিজ না হওয়া পর্যন্ত দুদিনের মধ্যে একটি নৌকার ব্যবস্থার আশ্বাস দেন। পরে তিনি ১ কিলোমিটার হেটে কলা গাছের ভেলায় ছড়ে নিহত দুলাল পালের (৪০) বাড়ীতে গিয়ে তাৎক্ষনিক বরাদ্ধ থেকে নগদ ১০ হাজার টাকা ও ঘর নির্মাণের জন্য ঢেউটিন প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিনার (ভুমি) মিলটন পাল, প্রকল্প কর্মকর্তা প্লাবন পাল, ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ মাষ্টার, সাংবাদিক কাজী মাহমুদুল হক সুজন, আওয়ামীলীগ সভাপতি ডা. হাবিবুর রহমান, ইউপি সদস্য মোঃ সেলিম মিয়া, যুবলীগ নেতা মতিউর রহমান সোহেল সাংবাদিক আবেদ আলী প্রমুখ।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তিনি নির্মাণাধীন কাজিরখিল প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে খনকারিগাঁও গ্রামের মৃত নিরঞ্জন পালের ছেলে দুলাল পাল (৪০) হঠাৎ বুকে ব্যাথা হলে তাকে মৌলভীবাজার হাসপাতালে নেয়ার পথে মারা যায়। লাশ নিয়ে বিকাল ৩ টায় ফেরার পথে বাড়ীর কাছে করাঙ্গী নদীর উপর সাঁকো দিয়ে পারাপারের সময় সাঁকোটি ভেঙ্গে গিয়ে লাশসহ সবাই পানিতে পড়ে যান। এতে ওই এলাকার দুলাল, আশিকসহ ৬ জন আহত হন। পরে লাশটি এলাকাবাসীর সহযোগীতায় আধা ঘন্টা পর পানি থেকে উদ্ধার করা হয়।

এ নিয়ে তরফনিউজ সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে ঘটনাটি প্রকাশ হলে উপজেলা জুড়ে আলোড়ন সৃষ্টি হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com